খেলা-ধূলা মানুষের শারীরিক বিকাশের সাথে চিন্তারও পরিবর্তন ঘটায় : আব্দুল মজিদ খান এমপি

শেখ মো: আলমগীর, বানিয়াচং থেকে :  বানিয়াচংয়ে আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে অনু্ষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ২২ জানুয়ারি) রাত ৭টায় উপজেলা সদরের যাত্রাপাশা গ্রামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

ছবি-প্রধান অতিথি এমপি আব্দুল মজিদ খানকে ক্রেস্ট প্রদান করছেন আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন,  শীতের সময় ব্যাডমিন্টন খেলা অনেকের কাছেই প্রিয়। শীত আসলেই পাড়া, মহল্লা ও শহরের খালি জয়গায় এই খেলার ধুম পড়ে যায়। এই খেলা শুধু আনন্দই দেয় না, দেয় স্বাস্থ্য সুবিধাও। পাশাপাশি শারীরিক বিকাশের সাথে চিন্তা-চেতনারও বিকাশ ঘটায়। তাই সমাজের বিত্তবানরা খেলা-ধূলার প্রতি এগিয়ে আসতে হবে। যারা এই ব্যাডমিন্টন খেলার আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আজকের খেলায় যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অভিনন্দন এবং যারা বিজয়ী হতে পারেননি তাদের প্রতি রহিল

মঞ্চে উপবিষ্ট এমপি আব্দুল মজিদ খান, ইউএনও মাসুদ রানা, আমির হোসেন মাস্টার ও মোঃ নজরুল ইসলাম প্রমুখ।উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ রানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমীর হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, পিআইও মলয় কুমার দাস, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ছায়েব আলী প্রমুখ। এ টুর্নামন্টেরআয়োজনে ছিলেন ছাত্রলীগ নেতা টিপু, দুলাল, নাঈম ও ছোটন। খেলায় টিটু-মফিজ জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মামুন-সাদী জুটি।

Leave a Comment